উঁচু ও নিচু স্থানে হারভেস্টার উঠা নামার সময় করণীয়

26 January, 2022

Home » Blog » উঁচু ও নিচু স্থানে হারভেস্টার উঠা নামার সময় করণীয়

ধান কাটার মৌসুমে লোকবলের অনেক অভাব থাকে সেই ক্ষত্রে Yanmar Combine Harvester হচ্ছে সঠিক ও সহজ সমাধান। YANMAR Combine Harvester-এর মাধ্যমে যেখানে ১ ঘণ্টায় ১ একর জমির ধান বা গম কাটা, মাড়াই, ঝাড়াই ও বস্তাবন্দী করা যায় সেখানে ছোটখাটো সমস্যার জন্য কয়েক ঘণ্টা হারভেস্টরা থেমে থাকা মানে লোকসান! এ সি আই মটরস্-এর পক্ষ থেকে রইলো এই সব ছোট খাটো ‘কমন’ কিছু সমস্যার সহজ সমাধান এবং হরভেস্টারের বেটার পারফর্মেন্স এবং মেইনটেনেন্সের জন্য টিপস এন্ড ট্রিকস।

হারভেস্টার এমন একটি মেশিন যা ফসল কাটার জন্য বিভিন্ন প্রতিকুল রাস্তায় চলাচল করে। সঠিক নিয়ম না জানার কারণে বিভিন্ন সময় উঁচুনিচু স্থানে উঠানামা করতে গিয়ে দুর্ঘটনার সম্মুখীন হয়। উঁচুনিচু স্থানে উঠানামার সময় সঠিক নিয়ম অনুসরণ করলে এই সকল অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনার হাত থেকে রক্ষা পাওয়া সম্ভব। আসুন দেখে নেই উঁচুনিচু স্থানে হারভেস্টার উঠা নামার সঠিক নিয়ম:

আজ এ পর্যন্তই, লক্ষ্য রাখুন এ সি আই মটরস্-এর ফেসবুক পেজে এবং ইউটিউব চ্যানেল। আমরা আবারো হাজির হবো হারভেস্টারের ছোট খাটো ‘কমন’কিছু সমস্যার সহজ সমাধান, বেটার পারফর্মেন্স এবং মেইনটেনেন্সের জন্য টিপস এন্ড ট্রিকস নিয়ে। সুস্থ থাকুন, ভাল থাকুন।