পার্টনারস মিট: হান্টিং ফর লিডারশিপ” প্রোগ্রাম
Infrastructure Dev. Machineries

পার্টনারস মিট: হান্টিং ফর লিডারশিপ” প্রোগ্রাম

16 August, 2017

Home » News » 2017 » পার্টনারস মিট: হান্টিং ফর লিডারশিপ” প্রোগ্রাম

এসিআই মটরস্‌ আন্তর্জাতিক মান সমপন্ন কৃষি-যন্ত্রপাতি বাজারজাত করণের বাংলাদেশের অন্যতম শীর্ষ স্থানীয় কোমপানি।

এসিআই মটরস্‌ আন্তর্জাতিক মান সমপন্ন কৃষি-যন্ত্রপাতি বাজারজাত করণের বাংলাদেশের অন্যতম শীর্ষ স্থানীয় কোমপানি। কৃষকদের চাহিদা পূরণে প্রতি নিয়ত কৃষিতে অত্যাধুনিক ফার্ম মেশিনারি প্রদান করে কৃষি ক্ষেত্রে কমপ্লিট সল্যুশন প্রদান করে আসছে। পাশাপাশি বাংলাদেশের কৃষি ক্ষেত্র কে নুতন মাত্রায় নিয়ে যেতে এসিআই নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

সারা বাংলাদেশে ৩০০ অধিক স্বনামধন্য ডিলার দ্বারা ব্যবসা পরিচালনা করার পাশাপাশি দক্ষ সার্ভিস টিম দ্বারা কৃষি যন্ত্রাংশে সার্বক্ষণিক বিক্রত্তোর সেবা প্রদান করছে। যার ফলে অতি সহজে কৃষকদের পাশে থেকে কাজ করবার সুযোগ পাচ্ছে এসিআই মটরস্‌।

এই সকল কার্যক্রমের ধারাবাহিকতায় ১৩ অগাস্ট ২০১৭ রাজধানী তেজগাঁওয়ে অবস্থিত এসিআই লিমিটেড এর প্রধান কার্যালয় এসিআই সেন্টারে অনুষ্ঠিত হলো এসিআই পাওয়ার টিলার প্রোডাক্ট এর সম্মানিত ডিলারদের নিয়ে আয়োজিত "পার্টনারস মিট: হান্টিং ফর লিডারশিপ" প্রোগ্রাম।

সারাদিন ব্যাপি উক্ত অনুষ্ঠানে বাংলাদেশের কৃষি উন্নয়ণ, ব্যবসা সমপ্রসারণ এবং ব্যবসায়িক ডিলারদের ভবিষ্যত নিয়ে বক্তব্যে রাখেন এসিআই মটরস্‌ এর ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও ড: এফ এইচ আনসারী, চিফ বিসনেস অফিসার সুব্রত রঞ্জন দাস, ডিরেক্টর সেলস জনাব মো: আজম আলী।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চায়নার বিশ্ব বিখ্যাত পাওয়ার টিলার প্রস্তুতকারক কোমপানি ঝেজিয়াং সিফেং মেশিনারিজ এর চেয়ারম্যান মি: ওয়াং; চিংজুয়াং ইয়াং ইঞ্জিন কোমপানির জেনারেল ম্যানেজার মি: চিয়াডং সু এবং অন্যান্য বিদেশী অতিথি বৃন্দগণ।

অনুষ্ঠান শেষে ১২ টি ক্যাটাগরিতে ডিলারদের মাঝে পুরস্কার বিতরণ করা হয় এবং ৫ জন ডিলারকে পুরস্কার হিসাবে প্রদান করা হয় ইয়ামাহা মটর সাইকেল।

Press Release Links:

Link 1